তমা মির্জাকে শাড়ি-ব্লাউজ উপহার দিলেন কে?

তমা মির্জাকে শাড়ি-ব্লাউজ উপহার দিলেন কে?

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী চিত্রনায়িকা তমা মির্জা। চলচ্চিত্রে নিয়মিত কাজ করছেন তিনি। গতবছরে বিয়ে করে সংসারি হন তিনি। কিন্তু বছরের শেষে তাদের দাম্পত্য জীবনে অশান্তি নেমে আসে। পরবর্তীতে দুজনই পাল্টাপাল্টি মামলা ঠুকেন। স্বাভাবিক কারণে এই নায়িকার মনে মেঘ জমেছিল। তবে নতুন বছরের শুরুতে তমার মন বেশ ফুরফুরা।

রোববার (৩ জানুয়ারি) তমা মির্জা তার ফেসবুকে শাড়িপরা কয়েকটি ছবি পোস্ট করেন। এসব শাড়ি-ব্লাউজ উপহার দেওয়ার জন্য ফ্যাশন হাউসকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। ছবিতে হাস্যোজ্জ্বল তমাকে দেখা যায়।

২০০৯ সালে শাহীন সুমন পরিচালিত ‘মনে বড় কষ্ট’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তমার। এরপর অনন্ত হীরার ‘ও আমার দেশের মাটি’, শাহাদাত হোসেন লিটনের ‘তোমার কাছে ঋণী’ সিনেমায় অভিনয় করেন তিনি। ২০১৫ সালে শাহনেওয়াজ কাকলী পরিচালিত ‘নদীজন’ সিনেমার জন্য শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

তমা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘চল পালাই’। এছাড়া  মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’ মুক্তি পায়। এছাড়া তমা মির্জা দেশ টিভির ‘প্রিয়তমার প্রিয় মুখ’ নামের অনুষ্ঠানটি উপস্থাপন করছেন।

আপনি আরও পড়তে পারেন